রোজা রেখে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

রমজানের শুরুতেই রোজা রেখে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিল দাঁতমারা ইউনিয়ন ছাত্রলীগ ও হেঁয়াকো বনানী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ।

- Advertisement -

রোববার (২৬ এপ্রিল) সকালে ছাত্রলীগের নেতা-কর্মীরা কৃষকের ধান কেটে দেন।

- Advertisement -google news follower

দাঁতমারা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হানিফ সরকার জয়নিউজকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের নির্দেশনায় ধানকাটা কর্মসূচি শুরু করেন দাঁতমারা ইউনিয়ন ও হেঁয়াকো বনানী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ।

রোজা রেখে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ
কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগ কর্মীরা

এছাড়া এলাকায় যেসব কৃষক শ্রমিকের অভাবে ধান কাটতে পারছেন না, আমাদের সঙ্গে যোগাযোগ করলে ধান কেটে ঘরে তুলে দেওয়ার তিনি প্রতিশ্রুতি দেন। এসময় তিনি স্থানীয় কৃষকদের ছাত্রলীগের সঙ্গে যোগাযোগ করার জন্য তিনি আহ্বান জানান।

- Advertisement -islamibank

এ সময় আরও উপস্থিত ছিলেন হেঁয়াকো বনানী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগ যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক শাহীন আলম, দাঁতমারা ইউনিয়ন ছাত্রলীগ সহসম্পাদক আরিফ হোসেন, ৯নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আল আমীন, সাধারণ সম্পাদক রিয়াজ সরকার, ছাত্রলীগ নেতা মো. জয়নাল ও রমজান আলী প্রমুখ।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM