বান্দরবানে গলা ব্যথায় নারীর মৃত্যু

বান্দরবানের সুয়ালক ইউনিয়নে সর্দিকাশি ও গলা ব্যথার কারণে এক নারীর মৃত্যু হয়েছে। তবে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

- Advertisement -

বুধবার ( ২৯ এপ্রিল) ইউনিয়নের সুলতানপুর এলাকায় রাতে এ নারীর মৃত্যু ঘটে।

- Advertisement -google news follower

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয়রা জানায়, জ্বর, শ্বাসকষ্ট, সর্দিকাশি ও গলা ব্যথার করোনা উপসর্গ নিয়ে একজন নারীর মৃত্যু হয়েছে। সে স্থানীয় বাসিন্দার মো. ইয়াছিনের স্ত্রী। খবর পেয়ে নমুনা সংগ্রহের জন্য পুলিশসহ স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম ঘটনাস্থলে গেছেন।

স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুর ছবুর জয়নিউজকে বলেন, মারা যাওয়া নারী করোনা উপসর্গ নিয়ে এতদিন বাড়িতেই চিকিৎসা নিয়েছিল। বুধবার রাত সাড়ে এগারোটার সময় তার মৃত্যুর খবর গ্রামবাসীরা আমাকে জানান। আমি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্যারকে জানিয়েছি। তবে স্থানীয়দের মধ্যে একধরণের আতঙ্ক তৈরি হয়েছে এ মহিলার মৃত্যুতে।

- Advertisement -islamibank

বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা জয়নিউজকে বলেন, করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থলে নমুনা সংগ্রহের জন্য একটি মেডিক্যাল টিম পাঠানো হয়েছে। নিয়মানুসারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আলাউদ্দিন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM