অসহায়দের পাশে ত্রাণ নিয়ে মানবিক কালাম গ্রুপ

দেশে করোনা প্রার্দুভাবের পর কয়েক শত অসহায় পরিবারের পাশে দাঁড়ান এম এ কালাম গ্রুপ অব কোম্পানিজের প্রতিষ্ঠাতা ও আরাকান সোসাইটির সভাপতি মো. আবুল কালাম।

- Advertisement -

শুরুতেই নগরের কয়েক শতাধিক পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী সুষ্ঠুভাবে পৌঁছে দিতে সার্কিট হাউজে জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের হাতে তুলে দেন।

- Advertisement -google news follower

অসহায়দের পাশে ত্রাণ নিয়ে মানবিক কালাম গ্রুপ

পরবর্তীতে নিজ ব্যবস্থাপনায় চট্টগ্রাম ও কক্সবাজার জেলার শত শত পরিবারকে দিচ্ছেন নিয়মিত খাদ্য সহায়তা। শুধু তাই নয় কক্সবাজারে শরণার্থী শিবিরে রোহিঙ্গাদের কাছে পৌঁছে দেন খাদ্য। সেইসঙ্গে করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেকদের মাধ্যমে সচেতনামূলক কার্যক্রমের পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করছেন।

- Advertisement -islamibank

এম এ কালাম গ্রুপ অব কোম্পানিজ প্রধান নির্বাহী পরিচালক শেখ মোঃ ইব্রাহিম  জানান, রমজান মাসেও  যে সকল মানুষ খাদ্যাভাবে ভুগছেন তাদের কাছে জরুরী খাদ্য ও প্রয়োজনীয় ত্রাণসামগ্রী পৌঁছে  দেওয়া হচ্ছে। যতদিন করোনার মহামারী থেকে দেশ মুক্ত না হচ্ছে ততদিন সাধ্যমত অসহায় মানুষদের পাশে থাকবো আমরা।

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM