জাতীয় অধ্যাপক আনিসুজ্জামান সিএমএইচে ভর্তি

গুরুতর অসুস্থ জাতীয় অধ্যাপক আনিসুজ্জামানকে প্রধানমন্ত্রীর নির্দেশে সিএমএইচে ভর্তি করা হয়েছে। শনিবার (৯ মে) বিকেলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া এ বিষয়টি জানিয়েছেন।

- Advertisement -

প্রায় দুই সপ্তাহ ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অধ্যাপক আনিসুজ্জামানকে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। শনিবার বেলা আড়াইটার দিকে তাকে সিএমএইচে নেওয়া হয়।

- Advertisement -google news follower

এর আগে গুরুতর অসুস্থতা নিয়ে গত ২৭ এপ্রিল রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন আনিসুজ্জামান। ৮৩ বছর বয়সী এই অধ্যাপকের হৃদরোগের সমস্যা ছাড়াও কিডনি ও ফুসফুসে জটিলতা, পারকিনসন্স ও প্রস্টেটের সমস্যা রয়েছে।

খ‌্যাতিমান অধ‌্যাপক আনিসুজ্জামানের জন্ম ১৯৩৭ সালের ১৮ ফেব্রুয়ারি ভারতের পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাটে। ভারত ভাগের পর তারা এপারে চলে আসেন।

- Advertisement -islamibank

ঢাকা বিশ্ববিদ‌্যালয়ের আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেন আনিসুজ্জামান। এই ভূখণ্ডে ধর্মান্ধতা ও মৌলবাদবিরোধী নানা আন্দোলনে সক্রিয় ভূমিকা রয়েছে তার।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM