ক্রীড়াবিদ ও সংগঠকের পাশে মেয়র নাছির

চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আপনাদের চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। প্রধানমন্ত্রী আপনাদের পাশে রয়েছেন। এর ধারাবাহিকতায় আমরাও সবসময় আপনাদের পাশে থাকবো।

- Advertisement -

ক্রীড়াবিদ ও সংগঠকদের উদ্দেশে শুক্রবার (১৫ মে) এম এ আজিজ স্টেডিয়ামে এসব কথা বলেন মেয়র। তিনি করোনার প্রাদুর্ভাবে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া তিন শতাধিক ক্রীড়াবিদ ও সংগঠকের হাতে খাদ্যদ্রব্য উপহার সামগ্রী তুলে দেন।

- Advertisement -google news follower

ক্রীড়াবিদরা দেশের গৌরব উল্লেখ করে মেয়র বলেন, তারাই আমাদের দেশের সম্মান বিশ্ব দরবারে সমুন্নত রাখেন। দেশের পতাকা মেলে ধরেন বিশ্ব দরবারে। এই দুর্দিনে আমরা ক্রীড়াবিদদের পাশে না দাঁড়ালে হারিয়ে যাবে আমাদের অনেক প্রতিভা।

তাই ক্রীড়াঙ্গনকে বাঁচিয়ে রাখতে ক্রীড়াবিদ ও সংগঠকদের লালন করতে হবে। এই দুর্দিন হয়তো কেটে যাবে ততদিন পর্যন্ত খেলোয়াড়দের আমাদের দেখভাল করা জরুরি। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীও সজাগ দৃষ্টি রেখেছেন, ক্রীড়াঙ্গন বাঁচিয়ে রাখার জন্য যখন যা প্রয়োজন তিনি তা ব্যবস্থা করবেন।

- Advertisement -islamibank

এ সময় সিজেকেএসের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মশিউর রহমান, নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ, একেএম আবদুল হান্নান, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, জিএম হাসান, হাসান মুরাদ বিপ্লব, মোহাম্মদ নাছির মিয়া, ডেরী গ্যান্ড লফ, সিজেকেএস কাউন্সিলর মো. সাইফুল আলম বাপ্পী, আবদুল হান্নান মিরন, মো. সালাউদ্দিন আহমদ, ক্রীড়া সংগঠক জাহেদ আমিন তারেক উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM