রায়পুরে শ্বাসকষ্টে ঢাকাফেরত বৃদ্ধের মৃত্যু

0

লক্ষ্মীপুরের রায়পুরে গলাব্যথা ও শ্বাসকষ্টে মারা গেছেন সাবেক রেলওয়ে কর্মকর্তা মোজাম্মেল হোসেন (৬৩) নামে এক বৃদ্ধ।

শনিবার (১৬ মে) সকালে বামনী ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে নিজ বাড়িতে মারা যান তিনি। মোজাম্মেল একই এলাকার মৃত মোহাম্মদ উল্যার ছেলে।

জেলা সিভিল সার্জন আব্দুল গফফার জয়নিউজকে বলেন, কয়েক দিন আগে তার নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে। সে রিপোর্ট এখোনো আসেনি। এরই মধ্য তার শ্বাসকষ্ট, জ্বর ও গলাব্যথা বেড়ে যায়। মারা যাওয়ার পর বিষয়টি তাকে বৃদ্ধের পরিবারের সদস্যরা তাকে জানিয়েছেন বলে জানান তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, ১৩ মে লকডাউনের মধ্যে তিনি ঢাকা থেকে জ্বর, সর্দি কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিজ বাড়িতে আসেন। তিনি আগে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের পরামর্শ ও চিকিৎসা গ্রহণ করেন। এরমধ্যে করোনা ভাইরাস আক্রান্ত কি-না তা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করা হয়। পরে শনিবার সকালে মারা যান তিনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া জয়নিউজকে বলেন, লকডাউনের মধ্যে ১৩ মে সাবেক রেলওয়ে কর্মকর্তা মোজাম্মেল হোসেন ঢাকা থেকে রায়পুরে চলে আসে। এসময় তার প্রবেশ পথে বাধা দেওয়া হলে তিনি ফেরত গিয়ে অন্য সড়ক দিয়ে তার বাড়িতে প্রবেশ করেন। এরপর বৃহস্পতিবার তার বাড়ি লকডাউন করা হয়। পরে শনিবার তার মৃত্যু হয়।

জয়নিউজ/আতোয়ার/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...