সাউথ সন্দ্বীপ হাই স্কুলের শিক্ষার্থীরা পেল নগদ অর্থ

প্রাণঘাতি করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সংকটে পড়া শিক্ষার্থীদের নগদ অর্থ সহায়তা করেছে সাউথ সন্দ্বীপ হাই স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ

- Advertisement -

সোমবার (১৮ মে) স্কুল প্রাঙ্গনে ২৬০ জন শিক্ষার্থী, স্কুলের ৫ জন কর্মচারী ও প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে এসব নগদ অর্থ বিতরণ করা হয়।

- Advertisement -google news follower

স্কুলের প্রাক্তন শিক্ষার্থী তৌহিদুল মাওলা তনু’র তত্ত্বাবধানে ও মনজুর আলমের সার্বিক সহযোগিতায় চট্টগ্রাম পরিষদ এ উদ্যোগ গ্রহণ করে। প্রাক্তন শিক্ষার্থীদের পরিষদ ২ লাখ ৯৮ হাজার ৫০০ টাকার সহায়তা তহবিল গঠন করে।

পরিষদের সন্দ্বীপস্থ উপ-কমিটি প্রকৃত সুবিধাবঞ্চিত ও ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের তালিকা তৈরি করে। তালিকা অনুযায়ী সোমবার সকালে শিক্ষার্থীদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে নগদ এক হাজার টাকা করে তুলে দেওয়া হয়।

- Advertisement -islamibank

তহবিল গঠন ও অর্থ উত্তোলনে স্কুলের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা সক্রিয়ভাবে অংশগ্রহণ করে। পাশাপাশি অসচ্ছল শিক্ষার্থীদের তালিকা প্রণয়নে স্কুলের বর্তমান পরিচালনা কমিটি ও শিক্ষকবৃন্দ সার্বিক সহযোগিতা করেন।

আগামীতেও প্রাক্তন শিক্ষার্থীদের এই পরিষদ স্কুল, বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দেবে বলে জানিয়েছেন পরিষদের নেতৃবৃন্দ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM