করোনায় আক্রান্ত চট্টগ্রামের স্বাস্থ্য পরিচালক, জানতেন না কেউ

চট্টগ্রাম বিভাগের স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবীরের করোনা পজিটিভ এসেছে। তবে এতদিন বিষয়টি তিনি গোপন রেখেছিলেন। এমনকি বিআইটিআইডি ল্যাবের দৈনিক ফলাফলের রিপোর্টেও তাঁর নাম প্রকাশ করা হয়নি। এছাড়া তাঁর করোনা আক্রান্তের খবর জানতেন না জেলা সিভিল সার্জনও।

- Advertisement -

গত ২৫ মে ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে নমুনা পরীক্ষায় ডা. হাসান শাহরিয়ার কবীরের করোনা শনাক্ত হয়ে। তবে তিনি এর আগের দিন নিজ বাসায় আইসোলেশনে (আলাদাভাবে থাকা) চলে যান।

- Advertisement -google news follower

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, তিনি (স্বাস্থ্য পরিচালক) আমাকে করোনায় আক্রান্ত হওয়ার বিষয়ে কিছু বলেননি। তিনি শুধু আইসোলেশনে রয়েছেন বলে আমাকে জানিয়েছেন।

আক্রান্তের বিষয়টি স্বীকার করে ডা. হাসান শাহরিয়ার কবীর বলেন, শরীরে জ্বর ও কাশি থাকায় গত ২৪ মে বিআইটিআইডিতে নমুনা দিই। এরপর আমার করোনা পজিটিভ আসে। এখন আমার শরীরে প্রচণ্ড জ্বর ও কাশি রয়েছে। ভীষণ অসুস্থ বোধ করছি। সকলের কাছে আমি দোয়া চাই। এসময় তিনি ১৪ দিন আইসোলেশনে থাকবেন বলেও জানান।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, ডা. হাসান শাহরিয়ার কবীরের অসুস্থতায় গত ২৬ মে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মোস্তফা খালেদ আহমদকে চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের সাময়িক দায়িত্ব দেয় স্বাস্থ্য মন্ত্রণালয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM