দেড় বছরের শিশুর শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ

পারিবারিক বিরোধের জেরে লক্ষ্মীপুরে দেড় বছরের শিশু হাবিবুর রহমানের শরীরে বিষাক্ত ইনজেকশন পুশ করার অভিযোগে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মামলার আসামি খুকি বেগমকে গ্রেপ্তার করছে পুলিশ।

- Advertisement -

শুক্রবার (২৯ মে) ভোররাতে ওই এলাকা থেকে খুকি বেগমকে গ্রেপ্তার করা হয়। এর আগে শিশুর দাদা বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন।

- Advertisement -google news follower

গুরুতর আহত শিশু হাবিবুর রহমান বর্তমানে ঢাকা মেডিকেল কলেজের আইসিউতে ভর্তি রয়েছে। তার অবস্থায় আশঙ্কাজনক। শিশু হাবিবুর রহমান সদর উপজেলার চর পার্বতীনগর এলাকার মো. নুর নবীর ছেলে।

পুলিশ ও মামলা সূত্র জানায়, সদর উপজেলার চরপার্বতী নগর এলাকার লাতু মিয়ার পরিবারের সঙ্গে প্রতিবেশী খুকিদের পারিবারিক বিরোধ চলে আসছে। এর জের ধরে ১১ মে বিকেলে খুকি কৌশলে শিশু হাবিবকে তার ঘরে নিয়ে যায়। এক পর্যায়ে খুকি শিশুটির শরীরে ৩টি বিষাক্ত ইনজেকশন পুশ করে। চিৎকার শুনে মা ও বোন গিয়ে খুকির ঘর থেকে শিশুটিকে উদ্ধার করে।

- Advertisement -islamibank

এদিকে বিষক্রিয়া হয়ে শিশুটি অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে শিশুটি ঢাকা মেডিকেল কলেজের আইসিওতে চিকিৎসাধীন আছে।
চিকিৎসকরা জানায়, দিনদিন শিশুটির অবস্থার অবনতি হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত একে এম আজিজুর রহমান মিয়া জয়নিউজকে বলেন, পারিবারিক বিরোধের জেরে শিশুকে বিষাক্ত ইনজেকশন পুশ করার অভিযোগে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ইনজেকশনের সিরিঞ্জসহ আলামত জব্দ করা হয়েছে। সেগুলো পরীক্ষার জন্য পাঠানো হবে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM