লক্ষ্মীপুরে বেড়েই চলছে করোনা রোগী, বাড়েনি সচেতনতা

লক্ষ্মীপুরে চিকিৎসক, আনসার সদস্য ও জনপ্রতিনিধিসহ নতুন করে আরো ৮ জনের শরীরে  করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট ১৯৬ জন।

- Advertisement -

আর ক্রমেই বেড়েই চলেছে করোনা ভাইরাস সংক্রমের হার। সংক্রমিতদের মধ্যে জেলার সদরে ৮০ জন, রামগঞ্জ ৪১ জন, কমলনগর ২১ জন, রামগতি ১৭ জন, রায়পুর ৩৭ ।  এর মধ্যে আক্রান্ত হয়ে মারা গেছে ৩ জন। ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৭১ জন।

- Advertisement -google news follower

সিভিল সার্জন ডা. আব্দুল গাফফার জানান, নতুন করে ৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে রামগঞ্জ  ৫ জন,কমলনগর ২ জন, সদর একজন রয়েছে। এছাড়া আইসোলেশনে একজন নতুন ভর্তিসহ বর্তমানে আইসোলেশনে ভর্তি রয়েছেন ৫জন এবং কোয়ারেন্টাইনে আছেন এক হাজার ৮১৪ জন।

এদিকে সারাদেশের মতো খোলা রয়েছে লক্ষ্মীপুরে অফিস, দোকানপাট, হাট বাজার, শপিং মল, গণপরিবহন এবং নৌযানসমুহ উন্মুক্ত করে দেওয়া হচ্ছে। এখানে সামাজিক দূরত্ব বা শারীরিক দূরত্ব বজায় রাখা, মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলছে না  মানুষ। এতে করে জেলায় আরো করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার হার বেড়ে চলছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/মনির/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM