মেঘনায় জেলের মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে মেঘনা নদী থেকে ইউছুফ (৫০) নামে এক জেলের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। ইউছুফ রামগতি উপজেলার চরলক্ষ্মী এলাকার নুর উদ্দিনের ছেলে ও স্থানীয় জেলে।

- Advertisement -

নিহতের স্বজন ও জেলেরা জানান, রোববার (২৩ সেপ্টেম্বর) রাতে মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে অন্য একটি মাছ ধরার ট্রলারের সাথে তাদের নৌকা ধাক্কা খেলে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন ইউছুফ। এরপর নদীতে অনেক খোঁজ করেও সন্ধান পায়নি তাঁর সহপাঠী জেলেসহ স্বজনরা। পরে সোমবার বিকালে রামগতি এলাকায় মেঘনা নদীতে একটি মৃতদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করলে নিহতের স্বজনরা এসে ইউছুফের মৃতদেহ বলে সনাক্ত করে।

- Advertisement -google news follower

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম আরিসুল হক জানান, খবর পেয়ে মেঘনা নদীর পার থেকে জেলে ইউছুফের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

- Advertisement -islamibank

জয়নিউজ/শহীদ/হোসেন

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM