চন্দনাইশ পৌর মেয়র খোকা করোনায় আক্রান্ত

চন্দনাইশ পৌরসভার মেয়র মাহাবুবুল আলম খোকার করোনা শনাক্ত হয়েছে। গত কয়েকদিন ধরে তার শরীরে জ্বর অনুভব হলে তিনি ২৮ মে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করেন। শনিবার (৩০ মে) রাতে প্রকাশিত রিপোর্টে তার করোনা পজেটিভ আসে।

- Advertisement -

বর্তমানে তিনি নগরের নিজ বাসায় হোম আইসোলেশন রয়েছেন বলে মেয়রের ভাই অধ্যাপক দিদারুল আলম জয়নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা সংগ্রহকারী মেডিকেল টেকনোলজিস্ট ইপিআই আকতারুজ্জামান রবিউল এবং মেডিকেল টেকনোলজিস্ট ল্যাব ছোটন কুমার পাল জয়নিউজকে বলেন, সম্প্রতি বেশ কয়েকজনের নমুনা সংগ্রহ করে চট্টগ্রাম ফৌজদারহাটে অবস্থিত বিআইটিআইডি-তে পাঠানো হয়। ৩০ মে রাতে প্রকাশিত রিপোর্টে ১৩ জনের করোনা পজেটিভ আসে। ইতোমধ্যে যাদের করোনা পজেটিভ হয়েছে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র নিশ্চিত করেছে। চন্দনাইশে এ পর্যন্ত ৫১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে এ পর্যন্ত চন্দনাইশের বিভিন্ন এলাকায় নতুন করে আরো ১২ জন করোনা শনাক্ত হয়েছে। এছাড়া তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জয়নিউজ/রাজ্জাক/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM