সহসায় কলেজে ভর্তি নয়

কলেজে ভর্তি কার্যক্রম দ্রুত শুরু হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন চট্টগ্রাম শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর প্রদীপ চক্রবর্তী। শুক্রবার (৫ জুন) জয়নিউজকে এ তথ্য জানান তিনি।

- Advertisement -

প্রফেসর প্রদীপ চক্রবর্তী বলেন, স্বাস্থ্যবিধি মেনে কিভাবে ভর্তি কার্যক্রম শুরু করা যায়, মন্ত্রণালয় সেটা নিয়ে ভাবছে। পরিস্থিতির কথা বিবেচনা করে ভর্তি প্রক্রিয়ার তারিখ প্রকাশ করা হবে।

- Advertisement -google news follower

তিনি বলেন, আমাদের এখন সব অনলাইনেই হচ্ছে, তাই ভর্তি শুরু হলে ছাত্রদের অনলাইনের দোকানগুলোয় ভিড় করতে হবে। যেটা এই পরিস্থিতিতে ভালো হবে না।

চট্টগ্রাম শিক্ষাবোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর মো. জাহেদুল হক বলেন, বিগত বছরের ন্যায় এ বছরও অনলাইনে ভর্তির আবেদন গ্রহণ করা হবে। তবে অনলাইনে বলা হলেও, শিক্ষার্থীরা তো কম্পিউটারের দোকানে গিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করে। সবার বাসায় তো আর কম্পিউটার ব্যবস্থা নেই। তাই পরিস্থিতি বিবেচনায় মন্ত্রণালয় সিদ্ধান্ত নেবে কখন এবং কিভাবে ভর্তি প্রক্রিয়া শুরু করা যায়।

জয়নিউজ/হিমেল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM