করোনা ভেবে মাকে রাস্তায় ফেলে গেল সন্তান

শ্বাসকষ্ট দেখা দেওয়ায় মাকে রাস্তায় ফেলে গেছে এক সন্তান। ঝড়-বৃষ্টির মধ্যে তিনদিন পড়ে থাকার পর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের ক্যাম্প পুলিশ। এ ঘটনায় উদ্বেগ জানিয়েছেন চিকিৎসকরা। তারা বলছেন, কারো শ্বাসকষ্ট হলেই কোভিড আক্রান্ত, তা ভাবা ঠিক নয়।

- Advertisement -

শনিবার (৬ জুন) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের পাশের রাস্তা থেকে ৫০ বছর বয়সী মনোয়ারা বেগমকে উদ্ধার করা হয়। এরপর ভর্তি করা হয়েছে করোনা ইউনিটে।

- Advertisement -google news follower

ঢামেক সহকারী ইনচার্জ আব্দুল খান বলেন, তার পরিবার করোনা অনুমান করে তাকে হাসপাতালে নিয়ে এসেছিল। কিন্তু পরে কেন তাকে ফেলে গেছে তা আমার জানা নেই।

পরিবারের সঙ্গে মিরপুর কমার্স কলেজের পাশে একটি বস্তিতে থাকতেন মনোয়ারা। তিন দিন আগে তাকে ফেলে রেখে যাওয়া হয়। ঝড়-বৃষ্টির মধ্যে রাস্তাতেই ছিলেন তিনি। চিকিৎসকের বরাত দিয়ে ক্যাম্প ইনচার্জ আব্দুল খান জানান, তার অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -islamibank

ঢাকা মেডিকেল পুলিশ ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, তার শারীরিক সমস্যা দেখে তাকে ফেলে দিয়ে গেছেন পরিবারের লোকজন। তার করোনার পরীক্ষা চলছে। রিপোর্ট পেলে বাকিটা জানা যাবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM