একযোগে ৫০ জেলা সম্পূর্ণ লকডাউন

প্রাণঘাতি করোনাভাইরাসের বিস্তার রোধে আবারও লকডাউনের পথে সরকার। এবার একযোগে ৫০টি জেলা সম্পূর্ণ লকডাউন ঘোষণা করা হয়েছে।

- Advertisement -

আক্রান্তের সংখ্যা বিবেচনা করে রেড জোন, ইয়েলো জোন ও গ্রিন জোনে চিহ্নিত করা হয়েছে। এ শ্রেণিবিন্যাস অনুযায়ী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বাস্তবায়ন হবে স্বাস্থ্যবিধি ও আইনি পদক্ষেপ।

- Advertisement -google news follower

স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দেশের তিনটি বিভাগ, ৫০টি জেলা ও ৪০০টি উপজেলাকে পুরোপুরি লকডাউন (রেড জোন বিবেচিত) দেখানো হচ্ছে।

সম্পূর্ণ লকডাউন ঘোষিত জেলাগুলো হচ্ছে- বরগুনা, বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, কুমিল্লা, কক্সবাজার, ফেনী, খাগড়াছড়ি, লক্ষ্মীপুর, নোয়াখালী, গাজীপুর, গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, মাদারীপুর, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, রাজবাড়ী, শরীয়তপুর, টাঙ্গাইল, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা, মেহেরপুর, নড়াইল, সাতক্ষীরা, বগুড়া, জয়পুরহাট, নওগাঁ, নাটোর, রাজশাহী, দিনাজপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, লালমনিরহাট, নীলফামারী, পঞ্চগড়, রংপুর, ঠাকুরগাঁও, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, সিলেট, জামালপুর, ময়মনসিংহ, নেত্রকোনা ও শেরপুর।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM