চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়াল

চট্টগ্রামে ৮৫৬ জনের নমুনা পরীক্ষা করে আরও ২৬৯ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ২০৮ জন নগরের ও ৬১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ হাজার ৮৪ জনে।

- Advertisement -

শনিবার (১৩ জুন) করোনা পরীক্ষার ফলাফল রোববার (১৪ জুন) দুপুরে প্রকাশ করে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

- Advertisement -google news follower

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৩২ জনের নমুনা পরীক্ষায় ১৪ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ১ জন নগরেরর ও ১৩ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ১৫৩ জনের নমুনা পরীক্ষা করে ৪৫ জনের করোনা মিলেছে। এর মধ্যে ২২ জন নগরের ও ২৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

- Advertisement -islamibank

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৯ জনের নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে নগরের ১ জন ও উপজেলা পর্যায়ের ১৩ জন বাসিন্দা রয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩০৪ জনের নমুনা পরীক্ষা করে ১১১ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১০৭ জন নগরের ও ৪ জন বিভিন্ন উপজেলার।

ইম্পেরিয়াল হাসপাতালের ল্যাবে ১২৬ জনের নমুনা পরীক্ষায় নগরের ৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

এছাড়া কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১২ জনের নমুনা পরীক্ষা করে ২ জনের দেহে করোনা পাওয়া গেছে। তারা লোহাগাড়া উপজেলার বাসিন্দা।

উপজেলা পর্যায়ে আক্রান্তদের মধ্যে ৬১ জনের মধ্যে লোহাগাড়ায় ২, আনোয়ারায় ১০, চন্দনাইশে ৪, পটিয়ায় ৩, বোয়ালখালীতে ১০, রাউজানে ৭, হাটহাজারীতে ১৪, মিরসরাইয়ে ১ ও সীতাকুণ্ডের ১০ রয়েছেন।

প্রসঙ্গত, এখন পর্যন্ত চট্টগ্রামে ৫ হাজার ৮৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন ১১১ জন। সুস্থ হয়েছেন ৩৩১ জন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM