রামগড়ে জিপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১২ আনসার আহত

খাগড়াছড়ির রামগড়ে চাঁদের গাড়ি (জিপ) ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১২ জন আনসার ভিডিপির সদস্য আহত হয়েছেন।

- Advertisement -

শুক্রবার (১৯ জুন) উপজেলার যৌথ খামার এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহতরা হচ্ছেন- আবদুল করিম (২৮), ফারুক হোসেন (২৮), ইব্রাহীম, ৪রবিউল, ইমাম হোসেন, মো. ইউসুফ, কামাল হোসেন, মোক্তার হোসেন (৩০), আলি আহমেদ (৪৫), মোখলেছুর রহমান (৩৫), আবদুর রহিম (৪৬) ও  মো. সোহেল রানা (৩০)।

আহতদের রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে সোহেল রানার অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে হাসপাতাল সূত্র জানায়।

- Advertisement -islamibank

আহত রবিউল হোসেন জয়নিউজকে বলেন, আমরা আজ নাকাপা থেকে রামগড় ৪৩ বিজিবির হেডকোর্য়াটারে কাজ করতে আসার সময় হঠাৎ একটি মালবাহি বড় ট্রাক আমাদের জিপকে ধাক্কা দেয়। এতে ১২ জন সদস্য আহত হই। স্থানীয়রা আমাদের উদ্ধার করে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। আমাদের এক সদস্য গুরুতর আহত হয়েছে, তাকে ফেনী সদর হাসপাতালে নেওয়া হয়েছে। ট্রাকটি জিপকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

উপজেলা ভারপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. আবুল কালাম আজাদ ও ভিডিপির কমান্ডার মো. হানিফ আহতদের হাসপাতালে দেখতে যান এবং চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন।

জয়নিউজ/শ্যামল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM