শাহ আমানতে মুখ থুবড়ে পড়েছে ইউএস বাংলা, রানওয়ে অচল

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কক্সবাজারগামী ইউএস বাংলার একটি ফ্লাইট দুর্ঘটনায় পতিত হয়েছে। রানওয়েতে মুখ থুবড়ে পড়ে রয়েছে ঢাকা থেকে কক্সবাজারগামী ইউএস বাংলার ফ্লাইটটি। এরপর থেকে শাহ আমানত বিমানবন্দরে সকল ফ্লাইট উঠানামা বন্ধ ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

বিমান বন্দর সংশ্লিষ্ট কয়েকটি সূত্র নিশ্চিত করে, ঢাকা থেকে ইউএস বাংলার একটি ফ্লাইট উড্ডয়নের পর সামনের চাকায় ত্রুটি দেখা দেয়। ফলে এটি চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করে। অবতরণের সময় বিমানটির সামনের দিকে ক্ষতিগ্রস্ত হয়। বিমানটিতে কতজন যাত্রী ছিল তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিটকে বিমান বন্দরে প্রবেশ করতে দেখা গেছে বলে জানায় যাত্রীরা।

- Advertisement -google news follower

বিমানবন্দর সূত্র জানায়, বিমানটি জরুরি অবতরণের সময় সামনের চাকাটি সচল ছিল না। ভাগ্যক্রমে বিমানটিতে আগুন ধরেনি। তবে বিমানের ভেতরে থাকা সাত যাত্রী আহত হয়েছেন। তাদের অবস্থা আশংকাজনক নয়।

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM