চট্টগ্রামে করোনা আক্রান্তের সংখ্যা ৭ হাজার ছাড়াল

চট্টগ্রামে ৯৭১ জনের নমুনায় আরও ২৪১ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ১৯২ জন নগরের ও ৪৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত ২৪ ঘন্টায় নগরে ২ জনের ও উপজেলায় একজনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৫ জুন) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য জানান।

- Advertisement -google news follower

বুধবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৭৫ জনের নমুনা পরীক্ষায় ৪৮ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ৩৯ জন নগরের ও ৯ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ১০০ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ৯ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৪ জন নগরের ও ৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

- Advertisement -islamibank

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৪১ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২০ জন ও বিভিন্ন উপজেলার ২২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৪৯ জনের নমুনা পরীক্ষা করে ৯৪ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৮৫ জন নগরের ও ৯ জন উপজেলার।

ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৯৫ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৪৪ জন ও উপজেলার দুইজনের করোনা শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১১টি নমুনা পরীক্ষা করে দুইটিতে করোনার জীবাণু মিলেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ১, সাতকানিয়ার ২, বাঁশখালীর ৩, পটিয়ার ৭, রাঙ্গুনিয়ার ১, রাউজানের ১৪, ফটিকছড়ির ৪, হাটহাজারীতে ৭, মিরসরাইয়ের ১, সন্দ্বীপে ১ ও সীতাকুণ্ডের ৮ জন রয়েছেন।

প্রসঙ্গত, এখন পর্যন্ত চট্টগ্রামে ৭ হাজার ২২০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মারা গেছেন ১৫৫ জন। এছাড়া সুস্থ হয়েছেন ৮৯৫ জন করোনা রোগী।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM