সম্পূর্ণ সুস্থ হয়ে শিগগির কাজ শুরু করতে পারব: বিপ্লব বড়ুয়া

সবার দোয়ায় ভালো আছেন জানিয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে শিগগির স্বাভাবিক কাজকর্ম শুরু করতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

- Advertisement -

শুক্রবার (২৬ জুন) রাতে ফেসুবক স্ট্যাটাসে একথা জানান তিনি। বিপ্লব বড়ুয়া লেখেন, আমাদের প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের জানাজার পর দিন থেকেই গত ১৩ দিন ধরে আমার সরকারি বাসায় রয়েছি। কাউকে জানানোর মতো তেমন কিছু নয়, আমি এবং আমার পরিবারের সব সদস্য পরম করুণাময়ের কৃপায় ও আপনাদের সবার আশীর্বাদে এখনও পর্যন্ত ভালো আছি।

- Advertisement -google news follower

‘আপনারা যারা খোঁজখবর নিচ্ছেন, সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সম্পূর্ণ সুস্থ হয়ে শিগগির স্বাভাবিক কাজকর্ম শুরু করতে পারব বলে আশা করছি। আপনারা দোয়া রাখবেন।’

এর আগে আওয়ামী লীগের এক নেতা জানিয়েছেন, কয়েক দিন আগে দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার করোনা উপসর্গ দেখা দিলে নমুনা দেন। তাতে রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে ডাক্তারের পরামর্শে নিজের সরকারি বাসায় আইসোলেশনে আছেন তিনি। তবে সুস্থ আছেন তিনি। তার কোনো সমস্যা হচ্ছে না।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM