চট্টগ্রামে একদিনে রেকর্ড ৩৪৬ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে একদিনে রেকর্ড ৩৪৬ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। নতুন শনাক্তদের মধ্যে ২৭৪ জন নগরের ও ৭২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। এছাড়া গত ২৪ ঘন্টায় উপজেলা পর্যায়ে ২ জনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

গত ২৪ ঘণ্টায় ৯৯৭ জনের নমুনা পরীক্ষায় এ তথ্য পাওয়া গেছে। বিষয়টি জয়নিউজকে নিশ্চিত করেছেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি।

- Advertisement -google news follower

রোববার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১০১ জনের নমুনা পরীক্ষায় ১৪ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ১২ জন নগরের ও ২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬৭ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২৫ জন ও বিভিন্ন উপজেলার ৩১ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১১২ জনের নমুনা পরীক্ষা করে নগরের ৪৫ জনের করোনা মিলেছে।

চট্টগ্রাম ভেটেরিনারি ইউনিভার্সিটির ল্যাবে ১৪৪ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রামের ২৬ জনের করোনা মিলেছে। এর মধ্যে ৩ জন নগরের ও ২৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১১ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের দেহে করোনার জীবাণু মিলেছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১০ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২৩ জন ও উপজেলার ১ জনের করোনা পাওয়া গেছে।

শেভরণ ল্যাবে গত দুইদিনের ফলাফল আজকে পাওয়া গেছে। শনিবার ২১৮ জনের ও রোববার ১৩৪ জনের নমুনা পরীক্ষা করে ১৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ১৬৬ জন নগরের ও ১১ জন উপজেলার বাসিন্দা।

উপজেলায় আক্রান্তদের মধ্যে লোহাগাড়ার ১, সাতকানিয়ার ৫, বাঁশখালীর ৩, আনোয়ারার ৭, চন্দনাইশের ৪, পটিয়ার ৫, বোয়ালখালীর ১, রাঙ্গুনিয়ার ১, ফটিকছড়িতে ১৩, হাটহাজারীতে ১৯, মিরসরাইয়ের ৩ ও সীতাকুণ্ডের ১০ জন রয়েছেন।

প্রসঙ্গত, চট্টগ্রামে এখন পর্যন্ত ৮ হাজার ৩৫ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ৫ হাজার ৫১৫ জন নগরের ও ২ হাজার ৫২০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। মারা গেছেন মোট ১৭১ জন। গত ২৪ ঘন্টায় ৩২ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৯৬৫ জন করোনা রোগী।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM