রামুতে ২৫ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক

রামুতে পৃথক দুটি তল্লাশি চালিয়ে ২৫ হাজার ইয়াবাসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (২৯ জুন) রামু সেনানিবাস চেকপোস্ট এলাকা থেকে ২০ হাজার ইয়াবাসহ মো. রফিক (২৭) ও ৫ হাজার ইয়াবাসহ মো. সাহিদকে (২০) আটক করে মিলিটারি পুলিশ।

- Advertisement -google news follower

আটক রফিক বান্দরবানের কালঘাটা গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে এবং সাহিদ উখিয়ার মুহুরীপাড়া গ্রামের মো. রফিক উদ্দিনের ছেলে। তারা উভয়ই দীর্ঘদিন ধরে মাদক চোরাচালানের সঙ্গে সম্পৃক্ত ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে রামু সেনানিবাসের মিলিটারি পুলিশের কাছে স্বীকার করেছে।

পরে মিলিটারি পুলিশ জব্ধকৃত ইয়াবা ও একটি অটোরিকশাসহ আটক দুই মাদক ব্যবসায়ীকে র‌্যাবের কাছে হস্তান্তর করে।

- Advertisement -islamibank

মিলিটারি পুলিশ জানায়, মাদকব্যবসায়ীরা অটোরিকশা যোগে মরিচ্যা হতে রামু যাওয়ার পথে রামু সেনানিবাসের এসএসডি এমপি গেট অতিক্রমের সময় তাদের থামিয়ে তল্লাশি চালায় মিলিটারি পুলিশ। এ সময় ইয়াবাসহ তাদের আটক করা হয়।

সেনানিবাস সূত্র জানায়, রামু-মরিচ্যা রোডে সোমবার সকাল ৮টা থেকে এবং সাড়ে ১১টার সময় পৃথক দুটি তল্লাশিতে মরিচ্যা হতে রামুগামী সিএনজিচালক রফিক ও সাহিদকে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের গতিবিধি সন্দেহজনক মনে হয়। এসময় মিলিটারি পুলিশ সদস্যরা অটোরিকশা তল্লাশি করে সন্দেহজনক প্যাকেট উদ্ধার করে। পরবর্তীতে প্যাকেটগুলো থেকে উল্লেখিত সংখ্যক ইয়াবা পাওয়া যায়।

জয়নিউজ/খালেদ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM