হতদরিদ্রদের মানোন্নয়নে ৩৭৪টি উঠান বৈঠক করবে চসিক : মেয়র নাছির

0

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন ,সিডিসির মাধ্যমে নগর জুড়ে করোনা সচেতনতা বাড়াতে ‘প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মানোন্নয়ন’ প্রকল্পের ৩৭৪টি উঠান বৈঠকের পরিকল্পনা হাতে নিয়েছে চসিক।

সোমবার (৬ জুন) নগর ভবনের সম্মেলন কক্ষে ইউএনডিপি ও ইউকেএইডের প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মানোন্নয়ন প্রকল্পের আওতায় ওয়ার্ড এলাকায় দ্বিতীয় দফা সাবান বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সিডিসি নেতৃবৃন্দদের স্ব-স্ব ওয়ার্ডে উঠান বৈঠক করে নগরবাসীর মাঝে সচেতনতা বৃদ্ধি করার নির্দেশনা দিয়ে মেয়র বলেন, বর্তমান পরিস্থিতির আলোকে সাবানের গুরুত্ব অপরিসীম। স্বাস্থ্যবিধি জানা সবার জন্য যেমন জরুরি তেমনি তা মেনে চলাও অত্যাবশ্যক।

তিনি বলেন, প্রান্তিক জনগোষ্টির জীবন মানোন্নয়ন প্রকল্পের আওতায় দরিদ্র বসতি এলাকার মানুষকে কোভিড-১৯ সংক্রমণ থেকে সচেতন করার জন্য লিফলেট, পোস্টার, স্টিকার, ক্যাবল নেটওয়ার্কিং ও মাইকিং কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

এছাড়াও নগরের ৩৭৪ টি হাত ধোয়ার পয়েন্টের প্রতিটিতে ৫৬ টি করে মোট ২১ হাজার সাবান বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, কাউন্সিলর মো. আজম, মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, প্রকল্পের টাউন ম্যানেজার মো. সারোয়ার হোসেন খান, আউটপুট প্রধান প্রকৌশলী মো. সাইফুর রহমান চৌধুরী ও টাউন ফেডারেশন চেয়ারম্যান কোহিনূর আক্তার।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...