ভুয়া ড্রাইভিং লাইসেন্সসহ জালিয়াতচক্রের দুই সদস্য আটক

নগরের ষোলশহরের দুই নম্বর গেট এলাকা থেকে তিনটি ভুয়া ড্রাইভিং লাইসেন্সসহ জালিয়াতচক্রের মনু মিয়া (৫৫) ও মো. আবুল হাসেম (৪২) নামে দুই সদস্যকে আটক করেছে র‌্যাব।

- Advertisement -

রোববার (১২ জুলাই) সন্ধ্যায় তাদেরকে  থেকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক মনু মিয়া কুমিল্লার দেবিদ্বার উপজেলার বারুর দক্ষিণপাড়ার মৃত আব্দুর জাব্বারের ছেলে ও আবুল হাসেম রাঙ্গুনিয়ার রাজাপাড়া গ্রামের মৃত কবির আহাম্মদের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সূত্রে খবর পেয়ে দুই নম্বর গেট এলাকার বি-বাড়িয়া ফার্নিচারের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। পরে দেহ তল্লাশি করলে তাদের কাছ থেকে তিনটি ভুয়া ড্রাইভিং লাইন্সেস পাওয়া যায়।

- Advertisement -islamibank

র‌্যাব আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা বিআরটিএ, চট্টগ্রাম কর্তৃপক্ষের বিভিন্ন কর্মকর্তা/কর্মচারীর নাম, স্বাক্ষর ও সিল ব্যবহার করে ভুয়া ড্রাইভিং লাইসেন্স ও ড্রাইভিং লাইসেন্সের শিক্ষানবিশ কার্ড অবৈধভাবে তৈরি করে টাকার বিনিময়ে গাড়ি চালকদের সরবরাহ করেন। আটক দুজনকে খুলশি থানায় সোপর্দ করা হয়েছে।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM