আল মানাহিলকে অর্থ ও সুরক্ষা সামগ্রী দিলেন ডা. শাহাদাত

নগরের হালিশহরে করোনায় আক্রান্তদের চিকিৎসায় আল মানাহিল ওয়ালফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে নির্মিত আইসোলেশন সেন্টারের জন্য নগদ অর্থ ও সুরক্ষা সামগ্রী দিয়েছেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

- Advertisement -

সোমবার (১৩ জুলাই) দুপুরে আল মানাহিল ওয়ালফেয়ার ফাউন্ডেশন ভাইস চেয়ারম্যান মৌলানা শেহাব উদ্দিন জমির ও সহকারী পরিচালক মাওলানা শরিফ উদ্দিনের হাতে নগদ অর্থ ও সুরক্ষা সামগ্রী তুলে দেন তিনি।

- Advertisement -google news follower

এসময় নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, দলীয় সংকীর্ণতার ঊর্ধ্বে উঠে আসুন জাতীয় ‘টাস্কফোর্সের’ মাধ্যমে করোনা সমস্যা সমাধান করি।

তিনি বলেন, যদি সরকার দলীয় সংকীর্ণতা থেকে উঠে আসে, সব দল ও মতকে এক করতে পারে তাহলেই সমস্যা অনেকটা সমাধান হতে পারে।

- Advertisement -islamibank

ডা. শাহাদাত হোসেন আরও বলেন, আল মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন করোনার এ মহামারীতে লাশ দাফন থেকে শুরু করে করোনা রোগীদের যে সেবা দিয়ে যাচ্ছে আমরা তাদেরকে সাধুবাদ জানাচ্ছি। তাদের পাশাপাশি এই করোনা মহামারীতে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, বিএনপি নেতা ইফতেখার হোসেন ও নগর স্বেচ্ছাসেবক দল নেতা মো. সাইফুল আলম।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM