চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা: আটক ১১

ফটিকছড়িতে চুরির অভিযোগে অহিদুর রহমান (৪৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। নিহত অহিদুর বাগানবাজার ইউনিয়নের লালমাই এলাকার মৃত আজগর আলীর ছেলে।

- Advertisement -

সোমবার (১৩ জুলাই) রাতে উপজেলার ভূজপুরের বাগানবাজার গজারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার (১৪ জুলাই) সকালে খবর পেয়ে দাঁতমারা তদন্ত কেন্দ্রের পুলিশ লাশ উদ্ধার করে।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত আড়াইটার দিকে গজারিয়া এলাকার জনৈক নূর মোহাম্মদের বাড়িতে ভবন নির্মাণের কাজে নিয়োজিত নির্মাণ শ্রমিকদের রুমে ঢুকে নগদ টাকা এবং মোবাইল ফোন চুরি করে পালিয়ে যাওয়ার সময় অহিদ ও জহির নামে দু’জনকে পাকড়াও করে মারধর করে বাড়ির লোকজন। একপর্যায়ে আটক জহির ও অহিদ দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এরমধ্যে জহির পালাতে পারলেও অহিদকে স্থানীয় কামাল উদ্দিনের বাড়িতে ধরে গণপিটুনি দিলে সে ঘটনাস্থলে প্রাণ হারায়।

ঘটনার সত্যতা স্বীকার করে দাঁতমারা তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহরাওয়ার্দী সরোয়ার জয়নিউজকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই এলাকার নূর মোহাম্মদ, হাশেম, মাহফুজ, মোস্তফা ও ইউসুফসহ ১১ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর মামলা দায়েরসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/ফয়সাল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM