রাউজানে ৫০ শয্যা আইসোলেশন সেন্টারের যাত্রা শুরু

0

নির্মাণের পর অচল হয়ে পড়ে থাকা রাউজানের সুলতানপুর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালকে ৫০ শয্যা বিশিষ্ট আইসোলেশন সেন্টারে রূপান্তর করে উদ্বোধন করা হয়েছে।

এ আইসোলেশন সেন্টার উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

বুধবার (১৫ জুলাই) দুপুরে ভিডি ও কনফারেন্সের মাধ্যমে তিনি উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাংসদ পুত্র তরুণ আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর আলম দীন, পৌরসভার ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, নোয়াপাড়া পাইনিওয়ার হাসপাতালের চেয়ারম্যান ডা. ফজল করিম বাবুল, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্ল্যাহ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি স্বপন দাশগুপ্ত, কামরুল হাসান বাহাদুর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, প্রিয়তোষ চৌধুরী, শফিকুল ইসলাম, নোয়াপাড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান বাবুল মেম্বার, পৌরসভার কাউন্সিলর জানে আলম জনি, অ্যাভোকেট দিলিপ কুমার চৌধুরী, আজাদ হোসেন, শওকত হাসান চৌধুরী।

জানা যায়, সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশে সাংসদ পুত্র তরুণ আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর প্রচেষ্টায় এলাকার লোকজনের সহায়তায় হাসপাতালের আসবাবপত্র, শয্যা ও চিকিৎসা সরঞ্জাম দিয়ে নতুন করে হাসপাতালটি করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য ৫০ শয্যার আইসোলেশন সেন্টার চালু করা হয়।

উদ্বোধনী দিনে করোনায় আক্রান্ত পৌরসভার কাউন্সিলর আলমগীর আলীসহ দশজন করোনা আক্রান্ত রোগীকে ভর্তি করা হয়।

জয়নিউজ/শফিউল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...