চট্টগ্রামে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত কমেছে

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৩৮০ জনের নমুনা পরীক্ষায় আরও ৮৫ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ৬৯ জন নগরের ও ১৬ জন বিভিন্ন উপজেলার।

- Advertisement -

এ নিয়ে চট্টগ্রামে ১২ হাজার ৭৫৪ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় উপজেলা পর্যায়ে করোনায় দুইজন মারা গেছেন। এখন পর্যন্ত মারা গেছেন ২২৩ জন। একইসময়ে ২৭ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ হাজার ৫২৪ জন।

- Advertisement -google news follower

রোববার (১৯ জুলাই) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৪৪ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে নগরের ১২ জন ও বিভিন্ন উপজেলার ৬ জন।

- Advertisement -islamibank

বিআইটিআইডিতে ৯৮ জনের নমুনা পরীক্ষায় ২২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ২১ জন নগরের ও ১ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৬১ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১০ জন নগরের ও ১ জন উপজেলার বাসিন্দা। এছাড়া চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮৪ জনের নমুনা পরীক্ষায় কারও দেহে করোনার জীবাণু মিলেনি।

শেভরণ ল্যাবে ৯৩ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ২৬ জন নগরের ও ৮ জন উপজেলার।

উপজেলায় আক্রান্তদের মধ্যে আনোয়ারার ১, পটিয়ার ১, বোয়ালখালীর ১, রাউজানের ৬, ফটিকছড়ির ৬, হাটহাজারীর ১ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM