১১১টি হলে মুক্তি পেল ‘নাকাব’

0

অবশেষে সাফটা চুক্তির আওতায় বাংলাদেশের ১১১টি হলে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) মুক্তি পেল ‘নাকাব’। এই বন্দোবস্ত করেছে ছবিটির পরিবেশক সংস্থা জাজ মাল্টিমিডিয়া।

রাজীব বিশ্বাস পরিচালিত এবং শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি গত ২১ সেপ্টেম্বর ভারত ও বাংলাদেশে একই সঙ্গে মুক্তি পাওয়ার কথা ছিল। সে লক্ষ্যে ছবির প্রচারণা চালাতে ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা ছিল ‘নাকাব’ এর দুই নায়িকা কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু সে সময় তথ্য মন্ত্রণালয় থেকে ঢাকায় আসার অনুমতি পাননি তারা। আসলে ‘নাকাব’ শাকিব খান অভিনীত হলেও এটি সম্পূর্ণ ভারতের ছবি। এর পরিচালক এবং প্রযোজনা সংস্থাও সে দেশের।

নিয়ম আছে, বিদেশি কোনো ছবি দেশের হলে মুক্তির ক্ষেত্রে সে দেশের তথ্য মন্ত্রণালয়ের অনুমতি নিতে হয়। বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় থেকে অনুমতি না পাওয়ায় এই জটিলতা।

‘নাকাব’ ভৌতিক গল্পের ছবি। এর কাহিনিতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতা আছে নায়ক শাকিব খানের মধ্যে। শাকিব খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারে! যোগাযোগও করতে পারে। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা দেখতে হুবহু তার মতো। জীবিত অবস্থায় দুটি খুন করেছিল সে। এদিকে সেই দুটি খুনের কারণে জীবিত শাকিবের পেছনে ছুটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি হয় জীবিত শাকিব। সেটাই দেখা যাবে ছবিতে।

এ ছবির মুক্তিতে আশাবাদি হয়ে উঠেছেন বাংলাদেশের প্রেক্ষাগৃহ মালিকরা। তাদের বিশ্বাস, শাকিব খানের এ ছবিটি ভালো ব্যবসা করবে।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...