চকরিয়ায় কাভার্ডভ্যান-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৬

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ছয় যাত্রী নিহত হয়েছেন। বুধবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে যাত্রীবাহী একটি লেগুনার সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা সবাই লেগুনা গাড়ির যাত্রী। এছাড়া আহত হয়েছেন আরও দুই যাত্রী। হতাহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

- Advertisement -google news follower

স্থানীয়রা জানায়, মহাসড়কের চকরিয়ার উত্তর হারবাং এলাকার বুড়ির দোকান পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। গাড়ি দুটি সড়ক থেকে ছিটকে পাশের খাদে পড়ে গেছে। নিহতদের মধ্যে লেগুনার চালকসহ চারজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

তারা হলেন- চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজাদের ছেলে আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩) এবং চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে ফিরোজ আহমদ (৩২)।

- Advertisement -islamibank

এ ব্যাপারে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আনিসুর রহমান জানান, ভয়াবহ এই দুর্ঘটনার পরপরই ক্রেন দিয়ে গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে। আটকাপড়া লেগুনার যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। হাইওয়ে পুলিশের সঙ্গে থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধারকাজে যোগ দেয়। তবে এখন পর্যন্ত নিশ্চিত করে বলা যাচ্ছে না সঠিক কতজন মারা গেছেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে এ পর্যন্ত ৬ জনকে মৃত ঘোষণা করা হয়েছে। গুরুতর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জয়নিউজ/গিয়াস/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM