চট্টগ্রামে একদিনে আরও ১৫৭ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে গত ২৪ ঘন্টায় ৮৪২ জনের নমুনায় আরও ১৫৭ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ১০৬ জন নগরের ও ৫১ জন বিভিন্ন উপজেলার। একইসময়ে ৫২ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ হাজার ৭৯২ জন।

- Advertisement -

শুক্রবার (২৪ জুলাই) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জয়নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

তিনি জানান, বৃহস্পতিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬০ জনের নমুনা পরীক্ষা করে ৪৬ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে নগরের ১৮ জন ও বিভিন্ন উপজেলার ২৮ জন আছেন।

বিআইটিআইডিতে ২৩৮ জনের নমুনা পরীক্ষায় ৩১ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। এর মধ্যে ২৬ জন নগরের ও ৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৬৭ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের করোনা মিলেছে; এর মধ্যে ২১ জন নগরের ও ৫ জন উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ৬৫ জনের নমুনা পরীক্ষায় ৬ জনের দেহে করোনার জীবাণু মিলেছে; এর মধ্যে ১ জন নগরের ও ৫ জন উপজেলার। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে বৃহস্পতিবার চট্টগ্রামের ২১ জনের নমুনায় ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৩১ জনের নমুনা পরীক্ষায় ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ২৭ জন নগরের ও ২ জন উপজেলার বাসিন্দা।

শেভরণ ল্যাবে ৬০ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ১৩ জন নগরের ও ২ জন উপজেলার।

উপজেলায় আক্রান্তদের মধ্যে সাতকানিয়ার ২, বাঁশখালীর ২, চন্দনাইশের ১, পটিয়ার ১, বোয়ালখালীর ২, রাঙ্গুনিয়ার ৪, রাউজানের ১১, ফটিকছড়ির ১২, হাটহাজারীর ৯, সীতাকুণ্ডের ২ ও মিরসরাইয়ের ৫ জন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, এখন পর্যন্ত চট্টগ্রামে ১৩ হাজার ৫০৩ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৯ হাজার ৪০১ জন নগরের ও ৪ হাজার ১০২ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। গত ২৪ ঘন্টায় নগরে করোনায় একজন মারা গেছেন। এ পর্যন্ত মারা গেছেন ২২৭ জন; এর মধ্যে ১৬০ জন নগরের ও ৬৭ জন উপজেলার

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM