বিএনপি অসাম্প্রদায়িক চেতনার রাজনৈতিক দল: বক্কর

0

বিএনপি একটি উদার অসাম্প্রদায়িক চেতনার রাজনৈতিক দল উল্লেখ করে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, বিএনপির শাসনামলে হিন্দু ও বৌদ্ধসহ সবধর্মের মানুষ নিরাপদে শান্তিতে বসবাস করেছে ।

রোববার (২৬ জুলাই) নগরের এনায়েতবাজার বাটালী রোডের নিজ বাসভবনে নবনির্বাচিত জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম নগর কমিটির নেতারা সৌজন্য সাক্ষাতে তিনি এসব কথা বলেন।

স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় ছাত্রসমাজকে প্রহরীর ভূমিকায় জেগে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন আওয়ামীলীগ নিজেদের অসাম্প্রদায়িক দাবি করলেও তারা উগ্র সাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। তাদের শাসনামলেই সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজনদের ওপর হামলা, ভাঙচুর ও নির্যাতন বেশি হয়েছে। প্রকাশ্যে দিবালোকে বিশ্বজিৎকে তাদের সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগের সন্ত্রাসীরা হত্যা করেছে। তাই আমাদের ছাত্র সমাজকে আরো সচেতন হতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আলী মুর্তজা খান, জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরামের কেন্দ্রীয় সভাপতি রাজীব ধর তমাল, নগর শাখার নবনির্বাচিত সভাপতি বিপ্লব চৌধুরী বিল্লু, সিনিয়র সহসভাপতি বাপ্পী দে, সহসভাপতি সুমন দত্ত, লিটল দাশ, অসিম বণিক, সাধারণ সম্পাদক সুকান্ত তালুকদার জুয়েল, সি. যুগ্মসম্পাদক প্রকৌশলী সুব্রত সেন, যুগ্মসম্পাদক রুবেল দাশ, মিথুন দাশ, সাংগঠনিক সম্পাদক জীবন মিত্র রাজ, সহসাংগঠনিক সম্পাদক নয়ন কান্তি নাথ, দপ্তর সম্পাদক রাজিব দত্ত, সদস্য সীমান্ত বসাক, প্রান্ত বসাক ও সুমন ধর।

জয়নিউজ/কাউছার/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...