প্রধানমন্ত্রীর ১০ প্রকল্পের টাকা নিয়ে উধাও নৈশ প্রহরী!

0

বান্দরবানের আলীকদমে আমার বাড়ি, আমার খামার প্রকল্পসহ প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ প্রকল্পের (পল্লী সঞ্চয় ব্যাংকের) সাড়ে ২২ লাখ টাকা নিয়ে উধাও হযে গেছে নৈশ প্রহরী উছাই সুই প্রু মারমা (৩০)। এজন্য প্রকল্পের সমন্বয়কারী ফেরদৌসী আক্তার এবং ব্যাংকের একাউন্টস শরিফুর রহমানের অবহেলাকে দায়ী করেছেন গ্রাহকরা।

পলাতক নৈশ প্রহরীর বাড়ি লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের তুলাতলী মারমা পাড়ায়।

সূত্র জানায়,  উপজেলা আমার বাড়ি, আমার খামার প্রকল্পসহ প্রধানমন্ত্রীর দশটি বিশেষ প্রকল্পের (পল্লী সঞ্চয় ব্যাংকের) লেনদেন হয় সোনালী ব্যাংকের আলীকদম শাখায়। রোববার(২৬ জুলাই)দুপুরের দিকে গ্রাহকদের ঋণের সাড়ে ২২ লাখ টাকা উত্তোলন করে আনতে প্রতিনিধি হিসাবে ব্যাংকে যান নৈশ প্রহরী উছাইকে। কিন্তু  ব্যাংক থেকে টাকা নিয়ে ফিরে না আসায় খোঁজ শুরু হয় তার। কিন্তু টাকা নিয়ে ততক্ষণে লাপাত্তা সেই নৈশ প্রহরী।

প্রকল্পের সমন্বয়কারী ফেরদৌসী আক্তার বলেন, সাড়ে ২২ লাখ টাকা নিয়ে নৈশ প্রহরী উধাও হয়ে গেছে। আমরা থানায় অভিযোগ করেছি। টাকা তোলার দায়িত্ব নৈশ প্রহরীকে দিলেও তার সঙ্গে  মাঠকর্মী সাইদুল হাসানকে পাঠানো হয়। কিন্তু মাঠকর্মী ব্যাংক থেকে বেড়িয়ে ফিল্ডে যাবার সুযোগে পালিয়ে যায় সে।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রকিব উদ্দিন জানান, টাকা নিয়ে নৈশ প্রহরী পালানোর ঘটনায় অভিযোগ পাওয়ার পর চুরি হওয়া টাকাসহ জড়িতদের গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ।

জয়নিউজ/শাহরিয়ার/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...