অস্ত্রসহ ৩ জলদস্যু আটক

কক্সবাজারের কুতুবদিয়া-বাঁশখালী চ্যানেলে ডাকাতির সময় অস্ত্র ও গুলিসহ ৩ জলদস্যুকে আটক করেছে স্থানীয় জেলেরা।

- Advertisement -

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে আটক জলদস্যুদের কোস্টগার্ডের হাতে সোপর্দ করা হয়েছে। আটককৃতরা হলেন কুতুবদিয়া উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মহিবুল্লাহ বাদশার ছেলে ফরহাদ, একই উপজেলার লেমশীখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাদশা মিয়ার ছেলে রুবেল মিয়া এবং মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের মৃত ইয়াকুব নবীর ছেলে ওসমান গণি।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে কোস্টগার্ড কুতুবদিয়ার কন্টিজেন্ট কমান্ডার আবুল কালাম জয়নিউজকে জানান, কুতুবদিয়া চ্যানেলে একটি ফিশিং ট্রলারে ডাকাতি করছিল একদল জলদস্যু। খবর পেয়ে বাঁশখালী উপজেলার ছনুয়া এলাকার জেলেরা সংঘবদ্ধ হয়ে জলদস্যুদের ধাওয়া দেয়। জলদস্যুরা দ্রুত ট্রলারে উঠে পালিয়ে যাওয়ার সময় ৩ জলদস্যুকে আটকে রাখতে সক্ষম হয় জেলেরা।

এসময় তাদের কাছ থেকে একটি রিভলবার ও ২ রাউন্ড গুলি পাওয়া যায়। বিকেলে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় অস্ত্রসহ ওই ৩ জলদস্যুকে কোস্টগার্ডের হাতে তুলে দেয় জেলেরা। আটককৃত জলদস্যুদের কক্সবাজার সদর থানায়  সোপর্দ করা হয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/জুলফিকার

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM