নগরবাসীকে মেয়র নাছিরের ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চট্টগ্রামসহ দেশের আপামর জনগণের প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

এক শুভেচ্ছাবার্তায় মেয়র বলেন, পবিত্র ঈদুল আজহা সুমহান ত্যাগের মহিমায় এক অনন্য দৃষ্টান্ত। কোরবানির মধ্যদিয়ে সৃষ্টিকর্তার প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়েছে, যা ত্যাগের মহিমায় ভাস্বর।

- Advertisement -google news follower

তিনি বলেন, সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানি, পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানি আল্লাহতায়ালার রহমত স্বরূপ। সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আজহা ত্যাগের শিক্ষা ধারণ করে সমাজ গঠনে এগিয়ে আসার জন্য সকলের প্রতি আহ্বান জানান মেয়র।

একইসঙ্গে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় করতে নগরবাসীর প্রতি আহ্বান জানান মেয়র নাছির। তিনি বলেন, করোনা সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে চলি, নিজে সুস্থ থাকি, অন্যকেও সুস্থ রাখি- এটাই হোক এবারের ঈদুল আজহার সবার অঙ্গীকার।

- Advertisement -islamibank

ঈদের শুভেচ্ছা জানিয়ে চট্টগ্রামবাসীর উদ্দেশ্যে দেওয়া চসিক মেয়রের ভিডিওবার্তাটি দেখতে এখানে ক্লিক করুন

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM