জমিয়তুল ফালাহ মসজিদে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত

নগরের দামপাড়া জমিয়তুল ফালাহ মসজিদে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) তত্ত্বাবধানে পবিত্র ঈদ-উল-আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

ঈদ জামাতে ইমামতি করেন জমিয়তুল ফালাহ মসজিদের খতিব ও জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার মুহাদ্দিস হজরতুল আল্লামা সৈয়দ আবু তালেব মো. আলাউদ্দীন আল কাদেরী।

- Advertisement -google news follower

শনিবার (১ আগস্ট) সকাল পৌনে ৮টায় এ ঈদ জামাত অনুষ্ঠিত হয়।

একই মসজিদে দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয় সকাল পৌনে ৯টায়। দ্বিতীয় জামাতে ইমামতি করেন জমিয়তুল ফালাহর পেশ ইমাম হাফেজ মাওলানা আহমুদুল হক।

- Advertisement -islamibank

এছাড়া স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে নগরের ৪১টি ওয়ার্ডের প্রতি ওয়ার্ডে কাউন্সিলরদের তত্ত্বাবধানে একটি করে প্রধান ঈদ জামাত নিজ নিজ মসজিদে অনুষ্ঠিত হয়।

করোনার কারণে নামাজ শেষে মুসল্লিরা কোলাকুলি থেকে বিরত থাকলেও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। মসজিদের ভেতরে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে নামাজ আদায় করেন ধর্মপ্রাণ মুসল্লিরা। মসজিদ কমিটি হ্যান্ড স্যানিটাইজার ও সাবান-পানি দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা ছিল। মোনাজাতে মহামারী করোনা ভাইরাস থেকে দেশ ও দেশের মানুষকে রক্ষায় আল্লাহর কাছে ফরিয়াদ জানান মুসল্লিরা।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM