জাতীয় দলের আরও ৫ ফুটবলারের করোনা পজিটিভ

বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইপর্বের অনুশীলন শুরুর আগে বেশ বাজে অবস্থায় জাতীয় ফুটবল দলের ক্যাম্প। প্রথমদিন চারজন ফুটবলারের করোনা ধরার পড় এবার আরও ৫ জনের করোনা পজিটিভের রিপোর্ট এসেছে।

- Advertisement -

দ্বিতীয় দিন করোনা টেস্ট করেছিলেন ১২ জন ফুটবলার। ফলে আজ (বৃহস্পতিবার) পর্যন্ত ২৫ জন ফুটবলারের মধ্যে মোট ৯ জন ফুটবলারের করোনাভাইরাস নিশ্চিত হয়েছে। এমন খবর নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

- Advertisement -google news follower

নতুন করোনায় আক্রান্ত হওয়া ফুটবলারদের মধ্যে আবাহনী লিমিটেডের ৩ জন ও বসুন্ধরা কিংসের ২ জন খেলোয়াড় রয়েছেন। নতুন আক্রান্ত ফুটবলাররা হলেন- আবাহনীর সোহেল রানা, টুটুল হোসেন বাদশা, গোলরক্ষক শহীদুল আলম সোহেল এবং বসুন্ধরা কিংসের মোহাম্মদ ইব্রাহিম ও শুশান্ত ত্রিপুরা।

এর আগে সর্বপ্রথম জাতীয় দলের ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষের করোনা ধরা পড়েছিল। পরে প্রথম দিন ক্যাম্পে আসা ১২ ফুটবলারের মধ্যে পুলিশ এফসির এমএস বাবলু ও নাজমুল ইসলাম রাসেল এবং উত্তরা বারিধারার সুমন রেজার করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। সব পরীক্ষা করা হয়েছিল বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM