চট্টগ্রামে অব্যাহত করোনার থাবা, নতুন আক্রান্ত ১১৮

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৬৯২ জনের নমুনা পরীক্ষায় আরও ১১৮ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে। এর মধ্যে ৮৭ জন নগরের ও ৩১ জন বিভিন্ন উপজেলার।

- Advertisement -

এ নিয়ে চট্টগ্রামে ১৫ হাজার ৩৪২ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় নগরে একজন করোনায় মারা গেছেন। এ পর্যন্ত মারা গেছেন ২৪৬ জন। একইসময়ে ৪৯ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩ হাজার ২৪৫ জন।

- Advertisement -google news follower

মঙ্গলবার (১১ আগস্ট) সকালে চট্টগ্রামের সিভিল সার্জনের কার্যালয় সূত্র জয়নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, সোমবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৯ জনের নমুনা পরীক্ষা করে ২৭ জনের করোনা মিলেছে। এর মধ্যে ১১ জন নগরের ও ১৬ জন উপজেলার বাসিন্দা। বিআইটিআইডিতে ১৬২ জনের নমুনা পরীক্ষায় নগরের ৮ জনের ও উপজেলার ২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৭৭ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২৬ ও উপজেলার ৪ জনের করোনা মিলেছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫৭ জনের নমুনা পরীক্ষায় নগরের ৪ ও উপজেলার ৩ জনের করোনা মিলেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১০ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা পাওয়া যায়নি।

বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৬ জনের নমুনা পরীক্ষা করে নগরের ২৫ ও উপজেলার ২ জনের করোনা মিলেছে। শেভরণ ল্যাবে ৯১ জনের নমুনা পরীক্ষায় নগরের ১৩ ও উপজেলার ৪ জনের করোনা মিলেছে।

উপজেলায় আক্রান্তদের মধ্যে আনোয়ারায় ১, পটিয়ায় ১, বোয়ালখালীতে ১, রাঙ্গুনিয়ায় ২, রাউজানে ৮, ফটিকছড়িতে ৮, হাটহাজারীতে ৩, সন্দ্বীপে ৩, মিরসরাইয়ে ২ ও সীতাকুণ্ডে ২ জন রয়েছেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM