১২ কোটি টাকার কোকেনসহ যুবক আটক

নগরের খুলশিতে অভিযান চালিয়ে ৭৭৫ গ্রাম নিষিদ্ধ মাদক ফেইনথাইলামিনসহ ফিরোজ খান (৩৭) নামে এক মাদকব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। যার দাম প্রায় ১২ কোটি টাকা বলে জানা গেছে।

- Advertisement -

মঙ্গলবার (১১ আগস্ট ) সকালে ফয়েজ লেক এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ফিরোজ পটিয়া উপজেলার পূর্ব আশিয়া গ্রামের মরহুম হোসেন খানের ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাবের সহকারী পরিচালক মাশকুর রহমান জয়নিউজকে বলেন, ৭৭৫ গ্রাম কোকেনসহ ফিরোজ খান নামে একজনকে আটক করা হয়েছে। এটি এক ধরণের কোকেন, যার দাম প্রায় ১২ কোটি টাকা।

তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে ফয়’স লেক এলাকা থেকে ফিরোজ খানকে আটক করা হয়। আটক আসামি দীর্ঘদিন ধরে মাদকব্যবসা করে আসছিল। পরবর্তীতে আসামির নিজ বাড়ি থেকে এ মাদক উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফিরোজ খান জানান, আবদুল আজিজ নামে এক ব্যক্তির কাছ থেকে নিষিদ্ধ মাদক ফেইনথাইলামিন সংগ্রহ করেছে সে।
সহকারী পরিচালক আরো বলেন, কোকেন কার কাছ থেকে আনা হয়েছে, কাকে দেওয়ার কথা ছিল, তাদের নাম জানা গেছে। তাদের আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে খুলশি থানায় মামলা হয়েছে।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM