নন্দনকানন ইসকন মন্দিরে চসিক প্রশাসক

ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথিতে নগরের নন্দনকাননের আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘের (ইসকন) বিভাগীয় প্রধান কার্যালয় পরিদর্শন করেছেন চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন। এসময় তিনি ইসকন ভক্তদের সঙ্গে জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় করেন।

- Advertisement -

বুধবার ( ১২ আগস্ট) সকালে ইসকন মন্দির পরিদর্শন করেন।

- Advertisement -google news follower

পরিদর্শনকালে চসিক প্রশাসক করোনার প্রভাব থেকে সারাবিশ্বের মানুষ যেন রক্ষা পান তার জন্য সৃষ্টিকর্তা কাছে প্রার্থনা করার আহ্বান জানান।

তিনি বলেন, আহার, নিদ্রা, ভয়, মৈথুন পশু ও মানুষের একই রকম। কিন্তু মানুষের প্রকর বুদ্ধিমত্তা রয়েছে। তাই আমাদের মানুষের সেবা করতে হবে। ফলে সৃষ্টিকর্তা আমাদের প্রতি সন্তুষ্ট হবেন।

- Advertisement -islamibank

এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, সুমন চৌধুরী, নন্দনকানন ইসকন মন্দিরের অধ্যক্ষ পন্ডিত গদাধর দাস ব্রহ্মচারী, সা. সম্পাদক তারন নিত্যানন্দ দাস ব্রহ্মচারী, যুগ্ম সম্পাদক মুকুন্দ ভক্তি দাস ব্রহ্মচারী, অপূর্ব মনোহর দাস, সদাগতি বৈষ্ণব দাস, অজিত নরোত্তম দাস, রনবীর মাধব দাস ও শেষরুপ দাস।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM