দুটি পেশাদার বাহিনীকে ‘মুখোমুখি দাঁড় করানোর’ অপচেষ্টা চলছে

টেকনাফে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যাকাণ্ডের ঘটনাকে উপজীব্য করে একটি মহল অপপ্রচার চালিয়ে সেনাবাহিনী ও পুলিশ বাহিনীকে মুখোমুখি দাঁড় করানোর অপচেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ ও উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

- Advertisement -

বৃহস্পতিবার (১৩ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনটির পক্ষ থেকে বলা হয়, গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করা যাচ্ছে যে, ঘটনাটিকে উপজীব্য করে একটি স্বার্থান্বেষী মহল বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম এবং কিছু প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়াকে ব্যবহার করে উদ্দেশ্যপ্রণোদিতভাবে অপপ্রচার চালাচ্ছে।

- Advertisement -google news follower

এমন ঘটনা দুঃখজনক ও অপ্রত্যাশিত। তারপরও অ্যাসোসিয়েশনের বিশ্বাস, অতীতের মতো বাংলাদেশ পুলিশ এবং বাংলাদেশ সেনাবাহিনীর মধ্যকার বিদ্যমান আস্থা, বিশ্বাস এবং আন্তরিক শ্রদ্ধাপূর্ণ সম্পর্ক অটুট থাকবে।

এ বিষয়ে অ্যাসোসিয়েশনের সভাপতি ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জের এসপি মোহাম্মদ জায়েদুল আলম বলেন, কোনো একজন ব্যক্তির অপকর্মের দায় পুলিশ বহন করবে না। তাই এ ব্যাপারে দেশবাসীকে শান্ত ও ন্যায় বিচারের জন্য অপেক্ষা করতে হবে।

- Advertisement -islamibank

তারা আরো বলেন, মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে এখন পর্যন্ত জাতীয় নির্বাচন, রাষ্ট্রীয় বিভিন্ন মেগা ইভেন্টে নিরাপত্তা প্রদানসহ প্রাকৃতিক দুর্যোগ ও যে কোনো ক্রান্তিকালে পুলিশ ও সেনাবাহিনী পারস্পরিক ভ্রাতৃত্ব সৌহার্দ্য ও সম্প্রীতির আবহে একসঙ্গে কাজ করে দেশ ও জনগণের সেবা করেছে। এই দুই বাহিনী মুক্তিযুদ্ধ ও দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আগামীতেও দেশ ও মানুষের সেবায় একসঙ্গে কাজ করে যাবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM