লাবণী পয়েন্টে ঢেউয়ের তোড়ে হারিয়ে গেল পর্যটক

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে ঢেউয়ের তোড়ে হারিয়ে গেল মাহফুজ (১৮) নামে এক পর্যটক।

- Advertisement -

মঙ্গলবার (১৮ আগস্ট) বিকাল সোয়া ৪টার দিকে এঘটনা ঘটে। নিহত মাহফুজের সঙ্গে আসা মো. হুমায়ুন সাংবাদিকদের এ তথ্য জানান।

- Advertisement -google news follower

নিখোঁজ মাহফুজ ফটিকছড়ি উপজেলার ধর্মপুর মিয়াজি এলাকার মাহবুবুর রহমানের ছেলে। মাহফুজ বন্ধুদের সঙ্গে কক্সবাজার বেড়াতে এসেছিল।

বন্ধু হুমায়ুন জানান, তারা ২৫জন মিলে একটি বাসে করে কক্সবাজার বেড়াতে এসেছেন। বিকাল ৩টার দিকে তারা লাবণী পয়েন্টে সাগরে গোসল করতে নামেন। গোসল করার এক পর্যায়ে ঢেউয়ের তোড়ে ভেসে যায় মাহফুজ। তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসে আরেক বন্ধু জিহাদ। তখন দুইজনই ভেসে যাচ্ছিল। তখন বিষয়টি অন্যদের নজরে আসে। সঙ্গে সঙ্গে অন্যরা এগিয়ে মাহফুজকে উদ্ধার করতে যাওয়া বন্ধুকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হয়ে যায় মাহফুজ। পরে সাগরে পর্যটকদের নিরাপত্তায় নিয়োজিত বীচকর্মীদের জানানো হয়। বীচকর্মীরা এখন পর্যন্ত নিখোঁজ পর্যটক মাহফুজের সন্ধান পাননি।

- Advertisement -islamibank

এ ব্যাপারে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের দায়িত্বরত কর্মকর্তা জানান, পর্যটক নিখোঁজ হওয়ার বিষয়টি অবগত হওয়ার সঙ্গে ট্যুরিস্ট পুলিশ ও বীচে নিয়োজিত ডুবুরিরা তার খোঁজ পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM