খাতুনগঞ্জের আড়তে আবার শুরু হয়েছে পেঁয়াজ বিক্রি

নগরের খাতুনগঞ্জে আজ মঙ্গলবার সকাল থেকে পুরোদমে আড়তদাররা শুরু করেছেন  পেঁয়াজ, রসুন ও আদার বিক্রি।

- Advertisement -

এর আগে সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল থেকে  ভ্রাম্যমাণ আদালতের জরিমানার প্রতিবাদে সড়ক অবরোধ এবং দোকান বন্ধ রেখে বিক্ষোভ করেন আড়তদাররা। মঙ্গলবার চেম্বার সভাপতির আশ্বাসে তারা আবার আড়ত খুলে বিকিকিনি শুরু করে।

- Advertisement -google news follower

খাতুনগঞ্জের আড়তদার আজগর হোসেন জয়নিউজকে বলেন, গতকাল সোমবার আমরা জরিমানা করার প্রতিবাদ সড়ক অবরোধ করি। এরপর চেম্বার সভাপতির কথায় আমরা আড়ত আজ সকাল থেকে আড়ত খুলেছি। তিনি আমাদের অহেতুক হয়রানি করা হবে না এমন আশ্বাস দিয়েছেন।

প্রসঙ্গত, দেশের সবচেয়ে বড় ভোগ্যপণ্যের বাজার খাতুনগঞ্জে গত দুইসপ্তাহের ব্যবধানে পেঁয়াজের দাম কেজি প্রতি ২০ থেকে ২৫ টাকা বেড়েছে। এছাড়া কেজিতে রসুন ও আদার দামও উর্ধগতি। অভিযোগ রয়েছে, আড়তদারদের অসাধু সিন্ডিকেটের কারণেইখুচরা বাজারে পেঁয়াজ, রসুন ও আদার দাম বাড়ছে। আর এ অসাধু সিন্ডিকেট ভাঙতে খাতুনগঞ্জের আড়তগুলোতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালত ১০ প্রতিষ্ঠানকে ৮৬ হাজার টাকা জরিমানা করে।

- Advertisement -islamibank

তবে আড়তদারদের দাবি, বস্তা প্রতি পেঁয়াজ, রসুন, আদার ক্রয়মূল্য বাড়ায় বাড়তি দামে তাদেরও বিক্রি করতে হচ্ছে।

জয়নিউজ/হিমেল/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM