সিজেকেএস সাঁতার প্রতিযোগিতা শুরু ২০ অক্টোবর

0

২৪ দলের অংশগ্রহণে সিজেকেএস জিপিএইচ ইস্পাত সাঁতার প্রতিযোগিতা শুরু হবে ২০ অক্টোবর।

শনিবার (২৯ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) এক সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। এতে সভাপতিত্ব করেন সিজেকেএস নির্বাহী সদস্য ও সাঁতার কমিটির চেয়ারম্যান একেএম এহসানুল হায়দার চৌধুরী বাবুল।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, কমিটির ভাইস চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন, আসলাম মোরশেদ, মো. মাহবুবুর রহমান সাগর, যুগ্ম সম্পাদক মো. আকতারুজ্জামান, ফজল রব্বান সুইট, সদস্য এমদাদুল হক চৌধুরী, আসাদুজ্জামান খান প্রমুখ।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলগুলো হল এফ.এম.সি. স্পোর্টস, ইয়ং স্টার ব্লুজ, এম এইচ স্পোর্টিং ক্লাব, পাইরেটস অব চিটাগং, ফিরিঙ্গী বাজার লাকী স্টার ক্লাব, এলিট পেইন্ট  আর. সি., বাকলিয়া একাদশ জুনিয়র, সিটি করপোরেশন একাদশ, শতদল ক্লাব, শতদল জুনিয়র, ব্রাদার্স ইউনিয়ন, লিটল ব্রাদার্স, গোসাইলডাঙ্গা যুবক গোষ্ঠী, উল্লাস ক্লাব, কোয়ালিটি স্পোর্টস ক্লাব, কোয়ালিটি ব্লুজ, নবীন মেলা, পাথরঘাটা দুর্বার সাংস্কৃতিক গোষ্ঠী, বক্সিরহাট ইয়ং ম্যানস ক্লাব, সিটি ক্লাব, ইউনাইটেড স্পোর্টিং ক্লাব, কল্লোল সংঘ, ফ্রেন্ডস ক্লাব ও বার্ডস স্পোর্টিং ক্লাব।

১৩ অক্টোবর রাত ৮টার মধ্যে সিজেকেএস কার্যালয় থেকে খেলোয়াড় রেজিস্ট্রেশন ফরম সংগ্রহ করে পূরণ করতে এবং ভোটার আইডি কার্ড/বাবা-মার আইডি কার্ড সংযুক্ত করে জমা দেয়ার কথা বলা হয়েছে ।

উল্লেখ্য, উক্ত প্রতিযোগিতায় যে কোন বয়সের খেলোয়াড় রেজিস্ট্রেশন করতে পারবে।

জয়নিউজ/পার্থ/জুলফিকার

আরও পড়ুন
লোড হচ্ছে...