করোনায় ২৮ মৃত্যুর দিনে আক্রান্তের চেয়ে সুস্থ বেশি

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২৮ জন মারা গেছেন। এর মধ্যে ১৭ জন পুরুষ এবং ১১ জন নারী। সবমিলিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা ৫ হাজার ৭ জন।

- Advertisement -

করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় ১০২টি পরীক্ষাগারে ১৪ হাজার ২৪৪টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১৪ হাজার ১৬৪টি। নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও ১ হাজার ৫৫৭ জন। ফলে দেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৩ লাখ ৫২ হাজার ১৭৮ জন। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১৮ লাখ ৪৮ হাজার ৪৮৭টি।

- Advertisement -google news follower

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত করোনাভাইরাস-বিষয়ক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ২ হাজার ৭৩ জন। এ নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা ২ লাখ ৬০ হাজার ৭৯০ জন।

- Advertisement -islamibank

বিভাগ অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় ঢাকায় ১৮ জন, চট্টগ্রামে ৪ জন, খুলনায় ৩ জন, রাজশাহী, সিলেট ও রংপুরে একজন করে মারা গেছেন।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM