শীর্ষ সন্ত্রাসী ওসমানসহ গ্রেপ্তার ২, অস্ত্র উদ্ধার

নগরের আকবরশাহ এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী ওসমানসহ দুইজনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

- Advertisement -

বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোরে আকবরশাহ এলাকায় সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমার নেতৃত্বে একটি টিম এ অভিযান চালায়।

- Advertisement -google news follower

গ্রেফতাররা হলেন, কুমিল্লার বাংগরা পূর্বধইর এলাকার মো. আবদুল খলিল মিয়া ছেলে মো. ওসমান মিয়া (২৯)ও ফেনী জেলার দাগনভুঁইয়ার দক্ষিণ করিমপুর এলাকার আনোয়ার হোসেন প্রকাশ কাজলের ছেলে মো. আরিফ (১৯)। তারা আকবরশাহ এলাকায় বসবাস করতেন।

শীর্ষ সন্ত্রাসী ওসমানসহ গ্রেপ্তার ২, অস্ত্র উদ্ধার

- Advertisement -islamibank

এসময় ওসমানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ককটেল ও ১১টি রামদা উদ্ধার করা হয়।

বুধবার (৩০ সেপ্টেম্র) সংবাদ সম্মেলনে তাদের গ্রেপ্তারের বিষয়টি জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পু্লিশের (সিএমপি) উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান।

শীর্ষ সন্ত্রাসী ওসমানসহ গ্রেপ্তার ২, অস্ত্র উদ্ধার

তিনি জানান, ওসমান আকবরশাহ এলাকার শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ১০টির বেশি মামলা রয়েছে। ছিনতাই, জমি দখলসহ নানা অপরাধের সঙ্গে জড়িত ওসমান। এছাড়া নগরের বিভিন্ন এলাকায় ছিনতাইয়ের সঙ্গেও জড়িত ওসমান ও তার সহযোগীরা।

সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আবদুর রউফ, সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন উপস্থিত ছিলেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM