রামগতিতে দলবেঁধে বিধবাকে ধর্ষণ, মামলার পর গ্রেফতার ২

0
  • লক্ষ্মীপুরে রামগতিতে এক বিধবা নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (৫ অক্টোবর) বিকেলে ওই নির্যাতিত নারী বাদী হয়ে রামগতি থানায় এ মামলা দায়ের করেন। পরে পুলিশ উপজেলার কলাকোপা এলাকা অভিযান চালিয়ে মামলার এজাহারভূক্ত দুই আসামী জামাল উদ্দিন ও সহেলকে গ্রেফতার করে।

পুলিশ ও নির্যাতিত নারী জানান, শনিবার রাত ১টার দিকে ঘরের দরজা ভেঙ্গে কয়েকজন যুবক ওই নারীর ঘরে ঢুকে আলো নিভিয়ে দেয়। একপর্যায়ে তাঁর হাত-পা ও মুখ বেঁধে ফেলে। এরপর ধর্ষণ করে জামাল উদ্দিন, সহেলসহ আরো পাঁচ যুবক। পরে তাঁর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই নারীকে ঘরের পাশে রেখে ধর্ষকরা পালিয়ে যায়। পরদিন সকালে হাত-পা বাঁধা গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ওই নারী এখনো নোয়াখালী জেনারেল হাসপাতালে  চিকিৎসা নিচ্ছেন ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলাইমান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, দলবেঁধে ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

জয়নিউজ/মনির

আরও পড়ুন
লোড হচ্ছে...