চট্টগ্রামে করোনা আক্রান্ত বাড়ছেই

চট্টগ্রামে করোনা আক্রান্ত রোগী বাড়ছেই। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ১০০ জন। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৪২৭ জন। তবে এদিন করোনায় কারো মৃত্যু্ হয়নি।

- Advertisement -

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, চট্টগ্রামের ৮টি ল্যাব ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ৭৫টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪৮০টি ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৩৪৮টি নমুনা পরীক্ষা করা হয়।

- Advertisement -google news follower

এতে চবি ল্যাবে ২১ জন, বিআইটিআইডিতে ২৯ জন এবং চমেক ল্যাবে ৩৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হন। এদিন চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে করোনা পরীক্ষা হয়নি।

এদিকে বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৯টি নমুনা পরীক্ষায় ৮ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৫২টি নমুনা পরীক্ষায় ৫ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৬টি নমুনা পরীক্ষায় ১ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। এছাড়া চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২টি নমুনা পরীক্ষায় একজন করোনা পজেটিভ পাওয়া গেছে।

- Advertisement -islamibank

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ২টি নমুনা পরীক্ষায় কোনো করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

এদিন ১ হাজার ৪৪টি নমুনা পরীক্ষা করা হয়। নতুন আক্রান্তদের মধ্যে ৮৭ জন নগরের এবং ১৩ জন উপজেলার।

জয়নিউজ/হিমেল

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM