বাসায় ফেরার পথে পোশাক শ্রমিককে গণধর্ষণ

গাজীপুরে কারখানা থেকে বাসায় ফেরার পথে রাস্তা থেকে তুলে এক পোশাক শ্রমিককে গণধর্ষণ করা হয়েছে। বুধবার (২১ অক্টোবর) রাতে কাশিমপুরের সারদাগঞ্জ এলাকার এ ঘটনায় বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকালে বিক্ষোভ হয়েছে। এ ঘটনার বিচার দাবিতে কাশিমপুর থানার সামনে বিক্ষোভ করেন ওই পোশাক শ্রমিকের সহকর্মীরা।

- Advertisement -

এদিকে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে। তারা হলেন- ময়মনসিংহের হালুয়াঘাট থানার গোবরকুড়া এলাকার আব্দুল জব্বারের ছেলে আমিনুল ইসলাম (২৮), গাজীপুর মহানগরের সারদাগঞ্জ এলাকার আমিনুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন (৩৫) এবং একই এলাকার আব্দুল আলীমের ছেলে বায়েজিদ হোসেন (৩০)।

- Advertisement -google news follower

শ্রমিকরা জানান, গাজীপুর মহানগরের সারদাগঞ্জ এলাকার আরব ফ্যাশন লিমিটেড পোশাক কারখানার ওই নারী শ্রমিক বুধবার রাতে ছুটির পর বাসায় ফিরছিলেন। পথিমধ্যে ৫-৬ জন যুবক তাকে রাস্তা থেকে তুলে নিয়ে যায়। পরে স্থানীয় স্কয়ার গেট এলাকার নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর তার পরিবারের লোকজনকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি জানাজানি হলে পুলিশ শাহাদাত হোসেন, বায়েজিদ হোসেন ও আমিনুল ইসলামকে আটক করে।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM