নারায়ণগঞ্জে বিস্ফোরণ: মসজিদ কমিটির সভাপতি গফুর গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় মসজিদে বিস্ফোরণে হতাহতের ঘটনায় মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুরকে গ্রেফতার করা হয়েছে। দায়িত্ব অবহেলার অভিযোগে শুক্রবার (৩০ অক্টোবর) রাতে তল্লার নিজ বাসা থেকে তাঁকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

- Advertisement -

এদিকে এ ঘটনায় ৩৬ জনকে অভিযুক্ত করে চার্জশিট চূড়ান্তের পথে। এর মধ্যে তিতাসের ৮ জন, ডিপিডিসির ২ জন ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতিসহ ২৬ জন সদস্য রয়েছেন।

- Advertisement -google news follower

তিতাসের ৮ জন হলেন- ফতুল্লা অঞ্চলের ব্যবস্থাপক প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম, উপব্যবস্থাপক মাহমুদুর রহমান, সহকারী প্রকৌশলী এস এম হাসান শাহরিয়ার, সহকারী প্রকৌশলী মানিক মিয়া, কর্মী ইসমাইল প্রধান, সাহায্যকারী হানিফ মিয়া, সিনিয়র উন্নয়নকারী আইউব আলী ও সিনিয়র সুপারভাইজার মনিবুর রহমান চৌধুরী। ডিপিডিসি দু’জন হলেন- নারায়ণগঞ্জ পূর্ব অঞ্চলের মিটার রিডার আরিফুর রহমান ও বৈদ্যুতিক মিস্ত্রি মোবারক হোসেন।

প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে ৩৭ জন দগ্ধ হন। এর মধ্যে ৩৪ জনের মৃত্যু হয়। বিস্ফোরণের ঘটনায় ৫ সেপ্টেম্বর ফতুল্লা থানার এসআই হুমায়ন কবির বাদী হয়ে মামলা করেন। পরে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM